| |

‘আল্লাহর দল’র চার সদস্য সাতকানিয়ায় গ্রেফতার

প্রকাশিতঃ 10:40 pm | November 27, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা মিঠাদিঘীর বাজার এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ‘আল্লাহর দল’র চার সদস্যকে আটক করেছে পুলিশ।

গত সোমবার রাতে তাদেরকে স্থানীয়রা প্রথমে আটক করে। পরে পুলিশবে খবর দিলে তাদেরকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়।

এসময় তাদের কাছে তিনটি ককটেল ও জিহাদী বই পাওয়া গেছে বলে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন জানান।

গ্রেফতার ৪জন হলেন, আমিনুল ইসলাম (৩০), শামসাদ (২৭), জেয়াবুল করিম (২৫) ও সাইফুল ইসলাম (২৮)। এ ৪ জনের বাড়ী নাটোর, ঠাকুরগাঁও ও কক্সবাজার জেলায় পুলিশ জানায়।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন বলেন, ‘ছদাহা মিঠাদিঘীর বাজারে সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় স্থানীয়রা চারজনকে আটক করে পুলিশকে খবর দেয়। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছে তারা আল্লাহর দলের প্রধান মেহেদী মতিনের আদর্শে তারা বিশ্বাসী। সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নাশকতা করার জন্য তারা লোহাগাড়ার আমিরাবাদ এলাকার আল্লাহর দল নেতা আসহাবের বাড়িতে অবস্থান নিয়েছিল।’

স্থানীয়রা চারজনকে আটক করার সময় আসহাব ও তারেক নামে তাদের দুই সহযোগী পালিয়ে যায় বলে জানান ওসি।

তাদের বিরুদ্ধে নাশতকতার চেষ্টার অভিযোগ এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!