| |

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের নির্বাচন পূর্ববর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 10:30 pm | November 27, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নির্বাচন পূর্ববর্তী মতবিনিময় ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে জেলা শহরের মনিমুল হক সড়কের ওয়ালটন মোড়ে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওদুদ। এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারন সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের অ্যাড. নজরুল ইসলামসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনসমূহের নেতৃবৃন্দ।
সভায় নেতাকর্মীরা জানান, বিএনপি-জামায়াত এখনও তাদের মনোনয়ন চূড়ান্ত করতে পারেনি। কিন্তু আওয়ামীলীগের প্রার্থী এখন চূড়ান্ত। তাই এই মূহুর্তে তাদের চাইতে আওয়ামীলীগ অনেক সংগঠিত ও শক্তিশালী। যার কারনে আমাদের বিজয় এখন সময়ের ব্যাপার।
অনুষ্ঠানে সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওদুদ বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে প্রতিদ্বন্দীতা করবে স্বাধীনতার পক্ষের ও বিপক্ষের শক্তি। স্বাধীনতার পক্ষের আওয়ামীলীগকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে, যাতে করে স্বাধীনতার বিপক্ষের শক্তি কোনভাবেই নির্বাচনে নাশকতা বা বিশৃংখলা করতে না পারে। জেলার ৩টি আসন শেখ হাসিনাকে উপহার দেয়ার জন্য সকলকে কাজ করার আহব্বন জানান তিনি।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!