| |

পাবনা-৫ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেলেন মামুনুর রশীদ খান

প্রকাশিতঃ 10:28 pm | November 27, 2018

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা-৫ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মুহা. মামুনুর রশীদ খান।

মঙ্গলবার রাত ৯টায় দলীয় কার্যালয় থেকে তার হাতে এ মনোনয়ন পত্র তুলে দেন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ। রাত সাড়ে ৮টায় তার ছোটভাই ঢাকা থেকে নূর মুহাম্মদ আজাদ খান চিশতি মোবাইল ফোনে তার মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মনোনয়ন পাওয়ার পর এক বিবৃতিতে মুহা. মামুনুর রশীদ খান জানান, আমি বিশ্বাস করি, বিএনপির সব নেতা ভেদাভেদ ভুলে আমার সমর্থনে ঐক্যবদ্ধ হবেন। কারণ এটি শুধু নির্বাচন নয়, এটি একটি আন্দোলন। এটি মুক্তির লড়াই, এটি দেশ ও গণতন্ত্রের অস্তিত্বের লড়াই।

তিনি আরও জানান, সুষ্ঠু অবাধ নিরপ্রেক্ষ নির্বাচন হলে পাবনা-২ আসনে ধানের শীষ প্রতীক জয়ী হবে। কারণ পাবনা-৫ আসনে ২০ দলীয় ঐক্যজোটের ভোট ব্যাংক রয়েছে।

দলীয় সমর্থক সাইদুর রহমান মুন জানান, শিক্ষানুরাগী, সদালাপী মানুষ হিসেবে পরিচিত মুহা. মামুনুর রশীদ খান দলমত নির্বিশেষে এলাকার সবার কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয়। আশা করি তিনি দল-মত নির্বিশেষে সকলের ভোটে জয়ী হবেন।

উল্লেখ্য অন্যান্য জেলার ন্যায় পাবনা-৫ আসনেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে ২জনকে মনোনয়ন দেয়া হয়েছে। অপরজন হলেন, অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!