| |

বিরামপুরে ইউসিবি ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন

প্রকাশিতঃ 10:26 pm | November 27, 2018

জাকিরুল ইসলাম,বিরামপুর,দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর (ঢাকা মোড়ে) মিজান মার্কেটের দ্বিতীয় তলায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেডের এজেন্ট  শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই এজেন্ট শাখার শুভ উদ্বোধন করেন ইউসিবির এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নাজমুস সাদাত।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে নাজমুস সাদাত বলেন, সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেএে এসেছে বহুমুখী বৈচিএ্য ; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম  সেবা দিয়ে চলছে ইউসিবি।
বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল আজিজ সরকারের সভাপতিত্বে, এ সময় আরও উপস্হিত ছিলেন- ইউসিবি ব্যাংকের রংপুর ব্রাঞ্চ ম্যানেজার মসফিকুর রহমান , দুর্নীতি দমন ও প্রতিরোধ কমিটির সভাপতি একে এম শাহাজাহান আলী, বিরামপুর সরকারী কলেজের উপাধ্যক্ষ অদৈত্য কুমার, বিরামপুর মহিলা কলেজর অধাক্ষ শিশির কুমার, উপাধ্যক্ষ মেজবাউল আলম, পেশাজীবী ঐক্য পরিষদের আহব্বায়ক রফিকুল ইসলাম, বিরামপুর প্রেসক্লাবের সাঃসম্পাদক মাহামুদুল হক,বিরামপুর মাদক প্রতিরোধ ও জনোকল্যান সংস্থার যুগ্ন-সাঃ সম্পাদক জাকিরুল ইসলাম সহ স্হানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares