| |

ময়মনসিংহ-১ আসনে কে পাচ্ছেন? ধানের শীষ

প্রকাশিতঃ 8:59 pm | November 27, 2018

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১ আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য ৪ জন প্রতিদ্বন্ধি প্রার্থী দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন। ২৭ নভেম্বার দুপুরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর যুক্ত মনোনয়ন চিঠি প্রদান করা হয়।

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বিএনপির দলীয় মনোনয়নের চিঠি পেলেন, উপজেলা বিএনপি,র ভারপ্রাপ্ত আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক,খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল, চেয়ারপার্সনের উপদেষ্টা ও হালুয়াঘাট থেকে দুই বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আফজাল এইচ খান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স।

বিএনপির দলীয় মনোনয়নের ফরম বিতরণ করায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে একাদিকে বইছে উৎসব মূখর পরিবেশ। আবার নিজ সমর্থকদের মনোনয়ন নিয়েও স্থানীয় নেতা কর্মীদের মাঝে বইছে হতাশার ছাপ। কে পাচ্ছেন দলীয় প্রতীক ধানের শীষ। ফলে বিভিন্ন গ্রুপে বিভক্ত হচ্ছে স্থানীয় নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাদিম আহমেদ ও স্থানীয় বিএনপির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দগণ জানান, আগামী ৮ ডিসেম্বার পর্যন্ত চুড়ান্ত প্রার্থী হিসেবে জানতে হলে অপেক্ষা করতে হবে। নির্বাচন কমিশনারের ঘোষিত তফসিল অনুযায়ী ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করবেন। আগামী ৮ ডিসেম্বার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একক প্রার্থী ঘোষণা করা হবে। বিএনপির অন্য প্রার্থীরা প্রত্যাহার করবেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!