| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে নৌকার মাঝি জুয়েল আরেংকে নেতা কর্মীদের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ২৭, ২০১৮

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১(হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়ে তৃণমূলের হাজার হাজার মানুষের প্রিয় মূখ দশম সংসদের সর্বকনিষ্ঠ্য সাংসদ জুয়েল আরেং নৌকার মাঝি হয়ে হালুয়াঘাটে আগমন উপলক্ষে ২৭ নভেম্বার সন্ধায় পৌর শহরের পুরাতন বাস্ট্যান্ড দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে দশম সংসদের সর্বকনিষ্ঠ্য সাংসদ জুয়েল আরে কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

প্রথমে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা ফুলেল শুভেচ্ছা প্রদানের পর হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকেও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন শ্লোগানে দলীয় কার্যালয় উসৎব মূখর হয়ে উঠে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,মুক্তিযোদ্ধা আব্দুল গণি,যুব লীগের আহবায়ক নাজিম উদ্দিন,যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির,মোর্শেদ আলম,স¤্রাট ঘোষ, সদস্য রেজাউল করিম ইরান,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নোমান মন্ডল প্রমুখ। এ ছাড়াও হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থি ছিলেন।

প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এমপির একমাত্র যোগ্য পুত্র সন্তান জুয়েল আরেং। পিতার আর্দশ বুকে নিয়ে প্রত্যেকটি ইউনিয়নে উন্নয়নের মাধ্যমে জনগণের মাঝে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। তারুণ্যের অহংকার নতুন প্রজন্মের এ রাজনৈতিক নেতাকে নিয়ে স্বপ্ন দেখছেন সাধারণ ভোটাররা। আসনটিতে অসাম্প্রদায়িক ও মুক্ত চেতনার একজন সাদা মনের মানুষ হিসেবে যোগ্যতার বিচারে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে শীর্ষে অবস্থান করছেন তিনি।

গণপ্রাজতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন ও স্নেহধন্য জুয়েল আরেং। গত ২০১৬ সনের ১৮ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়। (হালুয়াঘাট-ধোবাউড়া) উভয় উপজেলায় ১৩৩ টি ভোট কেন্দ্রের মধ্য নৌকা প্রতীক নিয়ে ১ লক্ষ ৭০ হাজার ২ শত ৭০ ভোট পেয়ে বিজয়ী হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares