| |

হালুয়াঘাটে প্রতিবন্ধিদের সচেতনতার লক্ষ্যে ওরিয়েন্টশন ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রকাশিতঃ 8:51 pm | November 27, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়নসিংহের হালুয়াঘাটে ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ ও হালুয়াঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে হালুয়াঘাট আর্দশ উচ্চ বিদ্যালয়ের হল রুমে অটিজম ও স্নায়ুবিকাশজনিত প্রতিবন্ধকতা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা পর্যায়ে দিনব্যাপি ওরিয়েন্টশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া,মনোয়ারা খাতুন, হালুয়াঘাট আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব প্রমুখ।

এ ছাড়্ওা উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,জনপ্রতিনিধি,সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম। বক্তাগণ আলোচনা সভায় অটিজম ও প্রতিবন্ধি শিশুদের শিক্ষা ,স্বাস্থ্যসহ সামাজিক ভাবে বিভিন্ন ধরণের সহযোগিতা করার জন্য আহবান জানান। পাশাপাশি সরকার কর্তৃক বিভিন্ন প্রকারের সহযোগিতার কথা উল্লেখ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!