| |

ঝিনাইদহ-৩ আসনে নৌকার মনোনয়ন পেলেন সাবেক এমপি চঞ্চল

প্রকাশিতঃ 10:24 pm | November 26, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : দেশের সীমান্তবর্তী কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা নিয়ে গঠিত ঝিনাইদহ-৩ আসন। আর এ আসনে আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

সোমবার তিনি ঢাকা থেকে সকাল ১১ টার দিকে কোটচাঁদপুর পৌর শহরের আখ সেন্টার সংলগ্ন সনি আবাসিক হোটেলের সামনে পৌছালে হাজার হাজার নেতা কর্মী ও সমর্থকরা এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চলকে ফুলের মালা গলায় পড়িয়ে ও পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন।

এই সময় তিনি সনি আবাসিক হোটেলের সামনে সকল নেতা কর্মী ও সমর্থকদের ভালবাসায় সিক্ত হয়ে তাদের মাঝে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

বক্তব্যকালে তিনি নেতা কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালবাসার কারনে ও সমর্থনের জন্য প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনা সন্তুষ্ট হয়ে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আজ আমি কোটচাঁদপুর ও মহেশপুরবাসীর কাছে কৃতজ্ঞ। আর আপনাদের ভালবাসা ও সমর্থন ছিল বলেই এটা সম্ভব হয়েছে। এখন আমাদের একটাই কাজ আর সেটা হল সকলে মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রতি পক্ষকে পরাজিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর ও মহেশপুরের আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ অঙ্গসংগঠনের নেতা কর্মী ও সমর্থনরা।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে তিনি নেতা কর্মীদের সাথে নিয়ে মহেশপুরের উদ্দেশ্যে রওনা হন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!