| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি কর্তৃক ২টি পিস্তল, ম্যাগাজিন, গুলি উদ্ধার

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৮

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : সোমবার রাত্রী দেড় টার দিকে ব্যাটালিয়নের সুবেদার মোঃ তফিজ উদ্দিন এর নেতৃত্বে বাখেরআলী বিওপির একটি টহল দল সীমান্ত মেইন পিলার ২৭/৫-এস হতে ৩.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার শিবিরের মোড় নামক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে একজন অজ্ঞাত ব্যক্তি তার সাইকেলে করে পাঠকাঠির বোঝা নিয়ে সন্দেহজনকভাবে চাঁপাইনবাবগঞ্জ শহরের দিকে আসতে থাকলে তাকে টহল দল কর্তৃক চ্যালেঞ্জ করা হয়। সাথে সাথে সে তার সাইকেল ও বোঝা ফেলে দিয়ে অন্ধকারের সুযোগ নিয়ে দ্রুত ঝোঁপের মধ্যে হারিয়ে যায়।

বিজিবি প্রেস সূত্রে জানা যায়, ফেলে যাওয়া সাইকেল ও পাঠকাঠির বোঝা তল্লাশী করে ০২ টি ইউএসএ পিস্তল, ০২টি ম্যাগাজিন এবং ০৮ রাউন্ড গুলি উদ্ধার করে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ সাইকেলসহ চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares