| |

পঞ্চগড়ে দু’টি আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন মজাহারুল প্রধান ও এ্যাডঃ সুজন

প্রকাশিতঃ 10:17 pm | November 26, 2018

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের আনুষ্ঠানিক ভাবে চিঠি দিয়ে পঞ্চগড়ের দু’টি আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন দিলেন মোঃ মজাহারুল হক প্রধান ও এ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজনকে।

পঞ্চগড়-১ (আটোয়ারী-তেঁতুলীয়া-সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মজাহারুল হক প্রধানকে। তিনি ২০০৮ সালের নির্বাচনে সাবেক স্পীকার ব্যারিস্টার জমিরউদ্দিন সরকারকে পরাজিত করে সাংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে পঞ্চগড়-১ আসনটি মহাজোটকে ছেড়ে দিলে তিনি প্রার্থীতা প্রত্যাহর করে নেন।

পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনে চতুর্থবার আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজনকে। তিনি ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০০১ সালে বিএনপি’র প্রার্থী মোঃ মোজাহার হোসেনের কাছে পরাজিত হন এবং ২০০৮ সালে বিএনপি’র প্রার্থী মোঃ মোজাহার হোসেনকে পরাজিত করে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!