| |

ময়মনসিংহ-১ আসনে আলহাজ্ব আলী আজগর’র পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন

প্রকাশিতঃ 4:21 pm | November 26, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহ-১ আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষে ময়মনসিং-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর’র পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন উপজেলা বিএনপি কর্মীসমর্থক ও নেতৃবৃন্দ।

২৬ নভেম্বার সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টার্নিং অফিসার জাকির হোসেন এর নিকট থেকে মনোনয়ন ফরম গ্রহন করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঢালী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাদিম আহমদ, পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ জুনাবুল ইসলাম ববি, মনিরুজ্জামান মনির, বিএনপি নেতা কাজী ফরিদ আহমদ পলাশ, জাহাঙ্গীর আলম,ফরিদ আহসান, আবুল খায়ের, উপজেলা যুবদলের আহবায়ক সাজ্জাদ হোসেন খান হীরা,যুগ্ম আহবায়ক আক্তার হোসেন,সদস্য কামরুজ্জামান কামরুল,উপজেলা ছাত্রদলের আহবায়ক সুমন আহমেদ প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!