| |

ভালুকায় নৌকার মাঝি কাজিমউদ্দিন ধনু

প্রকাশিতঃ 2:36 pm | November 26, 2018

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার : সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে ২৫ নভেম্বর রবিবার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরীত ১৫৬, ময়মনসিংহ-১১ ভালুকা আসনে আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী হিসাবে দলীয় চিঠি পেয়েছেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু।

আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও মহিলা আ’লীগসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ আ’লীগের সভাপতি ও মাননীয় প্রধান মন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে। গত ২৬ নভেম্বর দুপুরে দলীয় মনোনয় নিয়ে ভালুকা আসার পথে ব্যাপক গণ সংবর্ধনা দেওয়া হয়।

আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু জানান,দলীয় মনোনয় পাওয়ায় আল¬াহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকল বেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য সকল নেতা কর্মীসহ সাধারণ ভোটারদের প্রতি অনুরোধ করছি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!