| |

চিঠির সঙ্গে নেয়া হচ্ছে ‘উইথড্রল লেটার’

প্রকাশিতঃ 8:19 pm | November 25, 2018

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ (রবিবার) ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যে চিঠি বিতরণ করা হচ্ছে তা অনানুষ্ঠানিক। আগামীকাল (সোমবার) বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের তালিকা ঘোষণা দেয়া হবে।

রবিবার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ (রবিবার) ৩৩০ জনকে চিঠি দেয়া হয়েছে। যাদের চিঠি দেয়া হয়েছে তাদের কাছ থেকে মনোনয়ন প্রত্যাহার পত্রে স্বাক্ষরও নেয়া হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সবার সঙ্গে আলাপ-আলোচনা করছি, শরিকদের মোট ৬৫ থেকে ৭০টি আসন ছেড়ে দেয়া হবে। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, যাদের মনোনয়ন দেয়া হয়েছে প্রয়োজনে সেটার পরিবর্তনও হতে পারে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মনোনয়ন নিয়ে কারো কারো ক্ষোভ থাকতেই পারে। তবে মনোনয়ন না পেয়ে যদি সাংগঠনিক বহির্ভূত কোনো কাজ কেউ করেন, তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে; প্রয়োজনে তাৎক্ষণিক দল থেকে বহিষ্কার করা হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশ চরমপন্থীদের হাতে চলে যাবে, ২০০১ সালের চাইতেও ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করবে তারা।

নিজের একটির বেশি আসনে নির্বাচন করার যোগ্যতা নেই উল্লেখ করে কাদের বলেন, গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসন থেকে দলীয় প্রধান শেখ হাসিনা এবং স্পিকারের জন্য রংপুরের একটি আসন থেকে তিনি নিজে চিঠি সংগ্রহ করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!