| |

ঈশ্বরগঞ্জে নৌকার মনোনয়ন দাবিতে কাফনের কাপড় পড়ে রাস্তা অবরোধ

প্রকাশিতঃ 8:13 pm | November 25, 2018

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তারকে নৌকা মনোনয়ন দেয়ার দাবিতে ঈশ্বরগঞ্জ আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা আজ রবিবার দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে রাখে।

এসময় নেতাকর্মীরা কাফনের কাপড় পড়ে লগি বৈঠা হাতে নিয়ে মহাসড়কে টায়ার জ্বালিয়ে জাতীয় পার্টির এমপি ফখরুল ইমামেকে মনোনয়ন না দেয়ার আহবান জানান। অবরোধের ফলে রাস্তার দুপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এবং যাত্রী দুর্ভোগ চরম আকার ধারণ করে।

গত জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে মহাজোট থেকে ফখরুল ইমামকে মনোনয়ন দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় এমপি নির্বাচিত হন। এবারও মহাজোট থেকে এ আসন থেকে ফখরুল ইমামকে মনোনয়ন না দেয়ার দাবীতে ঈশ্বরগঞ্জ উপজেলার নৌকার সমর্থক গোষ্ঠী দীর্ঘদিন ধরে ফখরুল ইমামের বিরুদ্ধে আন্দোলন করে আসছে।

আন্দোলনকারীরা ঘোষণাদেন বর্তমান জাপা এমপিকে মনোনয়ন দেয়া হলে তাকে উপজেলায় প্রতিহত করা হবে। টানা ৩ ঘন্টা ব্যাপি অবরোধ কর্মসূচী চলাকালে মুক্তিযোদ্ধা চত্বরে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজ এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে ৩টায় অবরোধ কর্মসূচী প্রত্যাহার করা হলে যানচলাচল স্বাভাবিক হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!