| |

কুষ্টিয়া-১ মনোনয়ন না পাওয়ায় আফাজ সমর্থকদের বিক্ষোভ, সড়ক অবরোধ

প্রকাশিতঃ 8:06 pm | November 25, 2018

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আওয়ামীলীগ দলীয় সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ দলীয় মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

আফাজ সমর্থক ও স্থানীয়রা জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে ১৬ জন প্রার্থী আওয়ামীলীগ দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

এ নিয়ে বেশ কয়েকদিন ধরে চলে নানা জল্পনা কল্পনা। অবেশেষে সাবেক ছাত্র নেতা এ্যাড. আ. ক. ম সরওয়ার জাহান বাদশা আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাওয়ার খবর সাবেক এমপি আফাজ উদ্দিন আফাজ উদ্দিন আহমেদের নিজ এলাকা তারাগুনিয়ায় ছড়িয়ে পড়লে তার সমর্থক ও এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। প্রায় ঘন্টাব্যাপী চলা সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল চলাকালে তারাগুনিয়া বাজারের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায় এবং সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে।

দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করলে উত্তপ্ত পরিবেশ স্বাভাবিক হয়।
ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার এসআই শাহাদত জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তবে এরিপোর্ট লেখা পর্যন্ত তারাগুনিয়া বাজারে আফাজ উদ্দিন আহমেদের সমর্থকরা খন্ড খন্ড ভাগে বিভক্ত হয়ে বাজারে অবস্থান নিয়ে রয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে।

অপরদিকে আজ রবিবার সন্ধ্যায় উপজেলার আল্লারদর্গা বাজারে বর্তমান আওয়ামলীগ দলীয় স্বতন্ত্র এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী দলীয় মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!