| |

বিরামপুরে জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিতঃ 7:51 pm | November 25, 2018

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : “সমবায় ভিত্তিক সমাজ গড়ি,টেকসই উন্নয়ন নিশ্চিত করি” প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও ২৫ নভেম্বর, রবিবার সারা দেশের সাথে দিনাজপুরের বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ৪৪তম জাতীয় সমবায় দিবস-২০১৮ পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা সমবায় বিভাগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলাধীন বেসরকারী সংস্থা- ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বিরামপুর সহযোগিতায়  রবিবার বেলা ১০টায় উপজেলা পরিষদ হতে এক বর্ণাঢ্য সমবায় র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন এবং উপজেলা পরিষদ  অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় অফিসার(দায়িত্ব প্রাপ্ত)নাছিমুল হকের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মিথুন সরকার, বিরামপুর সরকারী কলেজের অধ্যাক্ষ ফরহাদ হোসেন, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি এ কে এম শাহজাহান, ওয়ার্ল্ড ভিশনের (এপি) ম্যানেজার নড়েস মাড়ান্ডি, বিরামপুর প্রেসক্লাব এর সাধাঃ সম্পাদক মাহামুদুল হক ও সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে এ বছরের শ্রেষ্ঠ সমবায়ী তোজাম্মেল হোসেন,  ও ধানজুড়ি মিশন ক্রেডিট-কোঅপারেটিভ ইউনিয়ন লিঃ সমিতিকে পুরস্কার প্রদান করা হয়।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!