| |

চাঁপাইনবাবগঞ্জে ৭৫ জন প্রবীণ ব্যক্তিকে পরিপোষক ভাতা প্রদান

প্রকাশিতঃ 7:39 pm | November 25, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে ৭৫ জন প্রবীণ ব্যক্তিকে মাসিক ৬০০ টাকা হারে ২ মাসের ১২০০ টাকা করে ৯০ হাজার ৮০০ টাকা পরিপোষক ভাতা প্রদান করা হয়েছে। প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় এ টাকা বিতরণ করা হয়।

এ ছাড়া ৫০ জন দরিদ্র মানুষের মাঝে ১টি করে কম্বল, ৫০জনের মাঝে ১টি করে শীতের চাদর, ২০ জনের মাঝে ১টি করে কমোড চেয়ার, ২০ জনের মাঝে ১টি করে ওয়াকিং স্টিক বিতরণ করা হয়। এ ছাড়া সমৃদ্ধি কর্মসূচির আওতায় দেড় শতাধিক ডায়াবেটিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। উন্নয়ন সংস্থা প্রয়াস মানিবক উন্নয়ন সোসাইটি এসব টাকা ও উপকরণ বিতরণ ও স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করে।

এ উপলক্ষে কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজ মিলনায়তনে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রয়াস মানিবক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম।

বিশেষ অতিথির বক্তব্য দেন, রানীহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.মহসিন আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা আহসান আলী মাস্টার, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জাকির হোসেন, রাজশাহী ডায়াবেটিক হাসতপালের ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল হক, প্রবীণ ইউনিয়ন সভাপতি আনোয়ারুল আজিম, রানীহাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসিম উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রয়াস মানিবক উন্নয়ন সোসাইটির কনিষ্ঠ সহকারী পরিচলাক মু.তাকিউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির ভূয়ষী প্রশংসা করে সংস্থাটির পাশে থাকার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান। পাশাপাশি তিনি এলাকায় মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, চাঁদাবাজদের সামাজিকভাবে বয়কটেরও আহবান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!