| |

খাগড়াছড়িতে নৌকার কান্ডারী কুজেন্দ্রলাল ত্রিপুরা

প্রকাশিতঃ 7:26 pm | November 25, 2018

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৯৮, নং পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

২৫ নভেম্বর রোববার সকালের দিকে ধানমন্ডিস্থ্য আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে দলের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি গ্রহন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসেপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. নুরুল আযম।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মনোনয়ন পাওয়ার মধ্য দিয়ে তৃণমূল নেতাকর্মী ও আমজনতার ইচ্ছার প্রতিফলন প্রতিফলন ঘটেছে দাবী করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসেপ্রু চৌধুরী অপু। তিনি আরও বলেন আমরা যেকোন মূল্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থার প্রতিদান দেব।

এদিকে কুজেন্দ্রলাল ত্রিপুরার দলীয় মনোনয়ন পাওয়ার খবরে পাহাড়ী জনপদে সাধারণ জনতা ও দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দের জোযার বইছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!