| | বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

‘‘জান্নাতের দাওয়াত’’ গ্রন্থের মোড়ক উম্মোচন

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | নভেম্বর ২৪, ২০১৮

আতিয়ার রহমান , খুলনা অফিস : বহু ধর্মীয় গ্রন্থের প্রনেতা হাজী কল্যাণ ফাউন্ডেশন-খুলনার প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি আলহাজ্ব মুহাম্মদ সাহেব আলি রচিত ‘‘জান্নাতের দাওয়াত’’ গ্রন্থের মোড়ক উম্মোচন করা হয়েছে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ শনিবার সকালে খুলনা প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উম্মোচন করেন।

বইয়ের রচয়ীতা আলহাজ্ব মুহাম্মদ সাহেব আলি’র সভাপতিতে প্রকাশনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুন্যাল-খুলনার বিজ্ঞ জেলা জজ আলহাজ্ব আব্দুর রব হাওলাদার ও খুলনা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং হাজী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. আব্দুল মালেক। অন্যান্যের মধ্যে বইয়ের প্রকাশক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মিজানুর রহমান টিংকু, বিশিষ্ট শিল্পপতি আব্দুল জব্বার মোল্লা, ফাউন্ডেশনের সদস্য ফেরদৌস আলম চান ফরাজী, ক্যাপ্টেন রফিকুল ইসলাম, মকবুল হোসেন মিন্টু, মাওলানা ঈশা উল্লাহ, মীর দারাশিকো, সরদার আবু তাহের, মোঃ নুরুল আমিন, মোঃ বদিউজ্জামান, মোঃ রহমত উল্লাহ, এনামুল হক টুকু প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কবি ও লেখক শেখ মনির-উজ-জামান।

‘জান্নাতের দাওয়াত’ পবিত্র কুরআন ও হাদিসের আলোকে সমৃদ্ধ ও তথ্যবহুল একটি গ্রন্থ। দুর্বল ঈমানদার শয়তানের ধোকায় পড়ে জীবনে অনেক সময় গুনাহ বা পাপের পঙ্খিময় পথে নিমজ্জিত হয়ে পড়ে। এ সকল গুণাহসমূহ থেকে পরিত্রাণ পাওয়ার জন্য ‘জান্নাতের দাওয়াত’ সতর্ক বার্তা হিসেবে পরিগণিত হবে বলে বইয়ের পরিচিতিতে উল্লেখ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares