| |

আলেম-ওলামাদের কল্যানে কাজ করছেন প্রধানমন্ত্রী : মেয়র লিটন

প্রকাশিতঃ 7:23 pm | November 24, 2018

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী সিটি কপোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের কল্যানে কাজ করছেন। প্রত্যেক মসজিদের ইমাম-মোয়াজ্জিমদের ভাতা প্রদানের ঘোষণা দিয়েছেন। আমাদের প্রধানমন্ত্রীর আরো কিছু কাজ বাকি আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো ক্ষমতায় আসলে তিনি সেই কাজগুলো করবেন। এখন আমাদের সবার উচিত হবে প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করা।

আজ শনিবার সকালে হয়রত মুহাম্মদ (সা:) এঁর জন্ম ও ওফাতের মাস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় মেয়র আরো বলেন, ১৯৭৫ পরবর্তী আলেম সমাজের সাথে আওয়ামী লীগের একটা দূরুত্ব সৃষ্টি করা হয়েছিল। আজ সেই দূরত্ব আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দূরুত্ব ঘুচিয়ে দিয়েছেন।
রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা আইয়ুব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন রাজশাহী উলামা কল্যান পরিষদের কোর কমিটির সদস্য সচিব সৈয়দ আমিন উদ্দিন মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোশেনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, উলামা কল্যান পরিষদের কোর কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উলামা কল্যান পরিষদের সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুক, পরিষদের কোর কমিটির সদস্য শহিদুল ইসলাম, পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন, মাওলানা ইলিয়াছ হোসেন প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!