| |

বিরামপুরে কাটলা স্কুল পরিচালনা কমিটির সভাপতি হলেন যুবলীগ নেতা আলম

প্রকাশিতঃ 7:21 pm | November 24, 2018

জাকিরুল ইসলাম,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান কাটলা হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিরামপুর উপজেলার সাবেক যুবলীগের সভাপতি মোঃ আলম হোসেন মন্ডল।
শুক্রবার কাটলা হাইস্কুল মিলনায়তনে ৪ জন অভিভাবক সদস্য, ১ জন দাতা সদস্য, ১জন শিক্ষক প্রতিনিধি (মহিলা) সদস্যদের নিয়ে তাকে এই সভাপতি নির্বাচন করা হয়। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুস ছালাম জানান, শুক্রবার (২৩ নভেম্বর) বিদ্যালয় মিলনায়াতনে সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে নব নির্বাচিত হাইস্কুল পরিচালনা কমিটির সদস্য মো. গোলাম মোস্তফা, মো. রশিদুল ইসলাম, মো. আকতারুল ইসলাম আতা, মো. কামরুজ্জামান কামু, মোছা. শহিদা খাতুন, মো. কামরুল হাসানকে নিয়ে এক বৈঠকের আয়োজন করা হয়। এতে সর্বসম্মতীক্রমে কাটলা হাইস্কুলের পরিচালনা কমিটির সভাপতি হিসেবে সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলম হোসেন মন্ডলকে  নির্বাচন করা হয়।
এ সময় উপজেলা পরিসংখ্যান অফিসার আহছান রেজা ও ২ নং কাটলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন উপস্থিত ছিলেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!