| |

পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৫

প্রকাশিতঃ 9:23 pm | November 23, 2018

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের একটি বাজারে আত্মঘাতী বোমা বিস্ফোরণে ২৫ জন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। শুক্রবার প্রদেশের আদিবাসী অধ্যূষিত জেলা ওরাকজাইয়ের কালায়া বাজার নামক সন্ত্রাসীগোষ্ঠী বোমা হামলা করলে এ হতাহতের ঘটনা ঘটে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন দেশটির মানবাধিকার বিষয়ক মন্ত্রণালয়ের বরাত দিয়ে জানিয়েছে, শুক্রবার সকালে ইমামবারগাহ এলাকার কাছে বিস্ফোরণটি হয়। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিরাপত্তাকর্মীরা ঘটনাস্থলে জরুরি তল্লাশি ও উদ্ধার অভিযান চালাচ্ছে।

এদিকে পাকিস্তানের বন্দর নগরী করাচিতে অবস্থিত চীনা কনস্যুলেটে বন্দুক হামলার ঘটনায় দুই পুলিশ কর্মকর্তা ও তিন হামলাকারীসহ পাঁচজন নিহত হয়েছেন। অজ্ঞাত বন্দুকধারী দল শুক্রবার চীনা কনস্যুলেট ভবনে হামলা চালায় বলে জানিয়েছে স্থানীয় কর্মকর্তারা।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান একই দিনে এই দুটো হামলাকেই সন্ত্রাসী হামলা বলে অভিহিত করেছেন। তিনি বলেছেন, দুটো হামলাই সন্ত্রাসীদের পূর্বপরিকল্পিত এবং এর মধ্যে নিশ্চয়ই কোনো যোগসাজশ আছে। কোনোভাবেই ওই হামলাকরীদের ছাড় দেয়া হবে না বলেও জানিয়েছেন তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares