| |

পটিয়া আইনজীবী সমিতির বিজয়া পূণর্মিলণী সম্পন্ন

প্রকাশিতঃ 9:20 pm | November 23, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া আইনজীবী সমিতির উদ্যেগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় আদালত চত্বরে বিজয়া পূণর্মিলণী অনুষ্ঠান প্রস্তুতি কমিটির আহবায়ক এডভোকেট মুকুল কান্তি দেবে’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ (পটিয়া আদালত) মোহাম্মদ আবদুল কাদের।

উদ্বোধক ছিলেন পটিয়া আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট দীপক কুমার শীল, বিশেষ অতিথি র্ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক কুশল বরণ চক্রবর্ত্তী। সংবর্ধিত অতিথি এডভোকেট স্বপন কুমার চৌধুরী ও এডভোকেট সুজিত বিকাশ দত্ত। স্বাগত বক্তব্য রাখেন বিজয়া পূণর্মিলণী অনুষ্ঠানের যুগ্ম আহবায়ক এডভোকেট কবি শেখর নাথ পিন্টু। শুভেচ্ছা বক্তব্য রাখেন সদস্য সচিব এডভোকেট অরুণ কুমার মিত্র।

এতে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন এডভোকেট বলরাম কান্তি দাস ও শ্রী শ্রী চন্ডী পাঠ করেন এডভোকেট জিতেন লাল দত্ত, এডভোকেট রনজিৎ মিত্র প্রমুখ। এর পূর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠান হয়। সভার শেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!