| | শনিবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিককে সমর্থন দিতে ৯ জন হেভি ওয়েট নেতার মনোনয়ন ফরম উত্তোলন!

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ণ | নভেম্বর ২৩, ২০১৮

জাকিরুল ইসলাম,বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে ৫ জন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীর বিপক্ষে ৯ জন হেভি ওয়েট নেতা মনোনয়ন ফরম উত্তোলন করে জমাদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মুখে বর্তমান এমপি শিবলী সাদিকের পক্ষে সমর্থন দিতে।
আওয়ামীলীগ নের্তৃত্বে গঠিত জোটের পক্ষে কেন ২১ টি মনোনয়ন ফরম উত্তোলন ও তা জমা পড়েছে নৌকার কান্ডারিদের নিজ নিজ পক্ষে তা অনুসন্ধানে চালিয়ে বিষয়টি স্পষ্ট হয়ে গেছে। বর্তমান তিনটি উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দুইটি পৌর সভার মেয়র এবং ভারপ্রাপ্ত সভাপতি, সহ-সভাপতিদের নিকট জানতে চাইলে তাঁরা জানান, ২০১৪ সালে নৌকা প্রতিকে এমপি নির্বাচিত সংসদের সর্বকনিষ্ঠ সদস্য শিবলী সাদিক। তার অত্যান্ত কঠোর পরিশ্রমে বিশাল তরুন প্রজম্মকে সংগঠনের অন্তভূক্ত করে দিবারাত্রী জননেত্রীর নির্দেশিকা এবং সহযোগীতায় এলাকার উন্নয়ন কর্মকান্ড করে আসছেন। তিনি চষে বেরিয়েছেন তার নির্বাচনী এলাকার প্রতিটি গ্রাম। শিবলী সাদিককে নৌকার মনোনয়ন বঞ্চিত করার কুটকৌশল হিসেবে তাঁর বিপক্ষে  বিভিন্ন সমাবেশে বর্তমান সরকারের আমলে কোন উন্নয়ন না হওয়ার গুজব ছড়াচ্ছিলেন।
তাই আমরা ৯ জন গত বারের ন্যায় জননেত্রী মাননীয় সভানেত্রী শেখ হাসিনার সাক্ষাৎকারের কথা আমলে নিয়ে, মনোয়ন ফরম তুলেছি এবং তা জমা দিয়েছি, শিবলী সাদিকের পক্ষে মনোনয়ন চাইতে। তাঁরা আরো জানায় যে, আমরা মহান নেত্রীর সম্মুক্ষেই বর্তমান এমপিকে সর্মথন দিবো এ প্রত্যাশায় মনোনয়ন ফরম ক্রয় ও তা জমাদান করেছি। এটাই হচ্ছে ২১ মনোনয়ন ফরম তোলা এবং জমা দানের আসল রহস্য।
এমপি শিবলী সাদিকের পক্ষে মনোনয়ন ফরম ক্রয় এবং জমাদান কারী হেভিওয়েট নেতারা যথাক্রমেঃ  ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক খাইরুল আলম রাজু, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক আব্দুর রহমান লিটন, বিরামপুর পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার, হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত , নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ  সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন আমু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোশারফ হোসেন এবং সঙ্গে রয়েছেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য শিবলী সাদিক মোট এ ৯ জন একত্রিত হয়ে মনোনয়ন উত্তোলন এবং জমাদান করেছেন।
এলাকার আওয়ামীলীগ ও অংগ সংগঠনের তৃনমুলের নেতাকর্মীরা  জানায়, আসন্ন নির্বাচনে বিএনপি জোটের প্রার্থীর মোকাবেলা করে দিনাজপুর ৬ আসনে শিবলী সাদিক ছাড়া নৌকার বিজয় অনিশ্চিত।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares