| | শনিবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ১:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ২৩, ২০১৮

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার (২২ নভেম্বর) আঃ হামিদ (২৮) নামে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক গৌরীপুর পৌরসভার চকপাড়া এলাকার আঃ জব্বারের ছেলে। উল্লেখ্য গত শুক্রবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাস্তা থেকে জোরপূর্বক ধরে নিয়ে রেলকলোনী এলাকায় পরিত্যাক্ত কোয়ার্টারের একটি রুমে ধর্ষণ করা হয় স্টেশন রোড এলাকার এক কিশোরীকে।

এসময় কিশোরীর ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থল তাকে উদ্ধার করে। এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে নাম উল্লেখসহ ৬ জন ও অজ্ঞাত ৩ জনের নামে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন (গৌরীপুর থানার মামলা নং-১৯, তাং-২২/১১/১৮)। গৌরীপুর থানার এস আই খালেক সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন। এ মামলার আসামীরা হল- গৌরীপুর পৌরসভার চকপাড়া এলাকার রঞ্জিত দত্তের ছেলে জীবন দত্ত (২৬), আব্দুল বারেকের ছেলে শুভ মিয়া (২৫), জিতেন্দ্র সরকারের ছেলে মনি সরকার (২০), বানুর ছেলে লালন (৩০), আঃ জব্বারের ছেলে আঃ হামিদ (২৮), মৃত মাটিওয়ালা পাগলার ছেলে বিপ্লব (২১) ও অজ্ঞাত ৩ জন।

মামলার এজাহারে প্রকাশ, উল্লেখিত যুবকরা ওই কিশোরীকে রাস্তায় প্রতিনিয়ত উত্যক্ত করতো। এ বিষয়ে তাদের পরিবারের কাছে বিচার দিলে ওই যুবকদের মাঝে জীবন দত্ত কিশোরীর প্রতি ক্ষিপ্ত হয়। ফলে ঘটনাদিন সন্ধ্যায় কিশোরী তার ফুফুর বাসা হতে নিজ বাসায় যাওয়ার পথে ওই ৬ যুবক ও অজ্ঞাত ৩ জন জোরপূর্বক ধরে রেলকলোনী এলাকায় পরিত্যাক্ত রেলকোয়ার্টারে একটি রুমে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে এক যুবক অন্যান্য যুবকের সহায়তায় কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ডাক-চিৎকার শুনে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে যুবকরা দৌড়ে পালিয়ে যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares