| |

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ২

প্রকাশিতঃ 7:05 pm | November 22, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী ; চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দূর্ঘটনায় গত বুধবার সকালে মো.মঈনউদ্দীন রাজু (২৯) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। হাটহাজারী সদরের এগার মাইলস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এবং হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, সদরের এগার মাইলস্থ জারোয়ার দিঘীর নিকটে হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় হাটহাজারীগামী সিএনজি চালিত অটোরিক্সা(থ- ১২-৭১৪৫ এবং চট্টগ্রামগামী (চট্ট–মেট্রো-জ-০৪–০০৮৯)যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রাজু নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় মো.আরিফ,আবদুল খালেক ও ইলিয়াছ নামের আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। দূর্ঘটনায় নিহত রাজু উপজেলা লালিয়ারহাটের মাঝির পাড়ার মো.আলমের পুত্র বলে জানা গেছে।

অপরদিকে একই উপজেলার মনিয়া পুকুর পাড় এলাকার গত বুধবার সকাল সাড়ে ১০ টায় কুন্ডুলিয়ার ঘাটা নামক স্থানে হটাহাজারীগামি বাস (চট্টমেট্রো-১১-৪৭৪) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিক্সা (চট্টমেট্রো-থ-১২-৯৫২৪) কে মুখোমুখি ধাক্কা দিলে ড্রাইবার ওমর খান (৩২) মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ওমর খান কক্সবাজারের রামু থানার রাজারকুলের মো.নুরুল ইসলামের পুত্র।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করে এবং ঘাতক ড্রাইভার বাস নিয়ে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা না গেলেও দূর্ঘটনায় পতিত সিএনজি অটোরিক্সা পুলিশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!