| |

ফেন্সিডিলসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

প্রকাশিতঃ 6:53 pm | November 22, 2018

আতিয়ার রহমান ,খুলনা অফিস : বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।
সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।এরই ধারাবাহিকতায় ২১ নভেম্বর ২০১৮ তারিখ রাত ১ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন কালীগঞ্জ পৌরসভার ট্রাকস্ট্যান্ড সংলগ্ন ঝিনাইদহ কালীগঞ্জ সড়কের পশ্চিম পাশে অবস্থিত জনৈক মোঃ ইলিয়াছ হোসেন এর ৪- তলা পাঁকা ভবনের তৃতীয় তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল তৈরীর কার্যক্রম চলিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল ২১ নভেম্বর অভিযান পরিচালনা করে ,১১০ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিলের খালি বোতল ১১৭ টি, ফেন্সিডিল সাদৃশ্য তরল পদার্থ ১১ কেজি ৯০০ গ্রাম, ফেন্সিডিল তৈরীর উপকরণ তরল পদার্থ ৪ কেজি,  ফেন্সিডিল বোতলের কর্ক ২৩৫ টি এবং সাদা রংয়ের ফিটকিরি ২৫০ গ্রাম উদ্ধার পূর্বক ১ জন আসামী মোঃ মঈন উদ্দিন (৩৯), পিতা- ইন্তাজ মন্ডল সাং-গয়েশপুর, থানা-জীবনগর, জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মোঃ মঈন উদ্দিন চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার সীমান্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। সে এলাকায় মাদকের ডিলার হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে উক্ত স্থানে মাদকদ্রব্য ফেন্সিডিল তৈরী করে আসছে। তার নামে পূর্বে মাদক সংশ্লিষ্ট দুইটি মামলা রয়েছে যাহা যথাক্রমে ঝিনাইদহ সদর থানার মামলা নং- ৪ তারিখ ৪/১২/১২ ইং ধারা ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ৩ (খ) এবং ঝিনাইদহের মহেশপুর থানার মামলা নং ২ তারিখ ২/৫/১০ ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর ১ (বি)।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!