| |

ভালুকায় বন্দুকযুদ্ধে নিহত-১

প্রকাশিতঃ 6:45 pm | November 22, 2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামের মোঃ মিয়ার উদ্দিনের ছেলে হত্যা,ডাকাতি,মদক ব্যবসা সহ একাধিক মামলার আসামী মোবারক হোসেন (৪০) বন্দুকযুদ্ধে মারা গেছে।

জানা যায়,গত ২১ নভেম্বর বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর বাজার এলাকা থেকে হত্যা, ডাকাতি, মদকব্যবসা সহ একাধিক মামলার আসামী মোবারক হোসেনকে আটক করে। পরে ঐ রাতেই ডিবি পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয়। একই এলাকার নয়নপুর সুইস গেইট নামক স্থানে তাকে নিয়ে এলে তার সহযোগী ও ডিবি পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধে মোবারক হোসেন গুরুত¦ আহত হয়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি পাইপগ্যান, ৪ রাউন্ড গুলি ও ২ শত ৫০ গ্রাম হিরোইন উদ্ধার করে। আহত মোবারককে প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত: ঘোষনা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!