| |

আগৈলঝাড়ায় ‘আলী স্মৃতি’ ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ 10:42 pm | November 21, 2018

স্টাফ রিপোর্টার : আগৈলঝাড়ায় ‘আলী স্মৃতি’ সংঘের উদ্যোগে দাসেরহাট প্রিমিয়ারলীগ (ডিপিএল) শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে অনুষ্ঠিত চুড়ান্ত খেলায় সেরাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি পরিষদ ৪২ রানে কাঠালবাড়ি গেরিলা সংঘকে পরাজিত করে বিজয়ী হয়।

উপজেলার গৈলা ইউনিয়নের দাসেরহাট যুব সমাজের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করে।

টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় স্থানীয় মুরুব্বী হাজী আব্দুল জব্বার হাওলাদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ পূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু। পরে বিজয়ী ও রানার আপ দলের খেলোয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, স্থানীয় আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহম্মদ আলী বাংলা লিংক ফোন কোম্পানীতে কর্মরত অবস্থায় ২০১০ সালে ঢাকার ওয়ারীতে ছিনতাইকারীর গুলিতে নিহত হয়। আলীর মৃত্যুর পর তার স্মরণে তার বন্ধু-বান্ধব, সহপাঠি ও স্থানীয় যুবকেরা প্রতি বছর এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে আসছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!