| |

খুলনার নির্মানাধীন ভবন থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু

প্রকাশিতঃ 9:04 pm | November 20, 2018

খুলনা অফিস : খুলনায় নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুর ১টার দিকে মহানগরীর খালিশপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- মো. সায়েম (২০), রমজান (৩৫) ও নূর-এ আলম (১৮)। তিন শ্রমিকেরই বাড়ি নীলফামারী জেলার উত্তর দেশিবাড়ি গ্রামে। বানৌজা তীতুমীর কম্পাউন্ডের ১০ তলা বিশিষ্ট ভবনের নবম তলায় প্লাস্টারের কাজ করার সময় অসর্তকাবশ নিচে পড়ে যায় এসব শ্রমিকেরা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জররি বিভাগে দায়িত্বরত চিকিৎসক দিব্যেন্দু সরকার বলেন, একটি নির্মাণাধীন ভবন থেকে তারা পড়ে গিয়ে মাথায় আঘাত পান। হাসপাতালে আনার আগেই তিন শ্রমিকের মৃত্যু হয়। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
শ্রমিকরা জানান, ভবনে নির্মাণকাজ চলাকালীন অসর্তকাবশত তিন শ্রমিক নিচে পড়ে যান। গুরতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং) সোনালী সেন বলেন, বানৌজা তীতুমীর কম্পাউন্ডের ১০ তলা বিশিষ্ট ভবনের নবম তলায় প্লাস্টারের কাজ করার সময় অসর্তকাবশ নিচে পড়ে যায় তিন শ্রমিক। এতে ঘটনাস্থলেই একজন এবং খুমেক হাসপাতালে নেওয়ার পর আরও দু’জন মারা যায়।  এ বিষয়ে অপমৃত্যু মামলার পর তদন্ত করে দেখা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ঠিকাদারি প্রতিষ্ঠান ওয়াহেদ কস্ট্রাকশন লিমিটেড’র প্রকৌশলী শহীদুল ইসলাম সজিব বলেন, কাজ চলা অবস্থায় মাচা ভেঙ্গে হঠাৎ করে তারা পড়ে যায়। নিচে পড়ে একজন স্পটেই মারা যায় এবং বাকি দু’জন হাসপাতালে নেওয়ার পর মারা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!