| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চিতলমারীতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০১৮

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী পশ্চিমপাড়া গ্রাম হতে মঙ্গলবার সকালে অজ্ঞাত নারীর (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। চরবানিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান অশোক কুমার বড়ালের বাড়ীর পাশের পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।এলাকাবাসী জানায়, এই নারী পাগলবেশে কিছুদিন ধরে অত্র এলাকায় ঘোরাফেরা করছিলেন।

চিতলমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ একরাম হোসেন জানান, উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। থানায় এ ব্যপারে ইউডি মামলা হয়েছে। মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য অনুসন্ধান চলছে।

নিহত এ্যাডভোকেট কালিদাস বড়ালের বড় ভাই চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউপি চেয়ারম্যান অশোক কুমার বড়াল জানান, সবাই তাকে দীর্ঘদিন পাগলবেশে এলাকায় ঘোরাফেরা করতে দেখে। মঙ্গলবার সকালে তার মৃতদেহ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেই।

দড়িউমাজুড়ি গ্রামের কীর্তন গায়ক পীযূষ কান্তি ডাকুয়া বলেন, ‘মাসখানেক আগে দেখি, খাসেরহাট বাজারের গার্লস স্কুল রোডে তাপসের চায়ের দোকানের সামনে মাটিতে বসে এই মহিলা ময়লা আবর্জনা খোটাবাছা করছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares