| |

ভালুকায় জমি বিক্রির পর প্রকল্প কাজে বিক্রেতা বাঁধা

প্রকাশিতঃ 9:53 pm | November 19, 2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা সীমান্তবর্তী গাজীপুরের শ্রীপুর উপজেলার ৪টি মৌজায় ভালুকা উপজেলা কাশর গ্রামের হাজী বেলাল ফকির গত এক বছর পূর্বে ৭০ বিঘা জমি সাফ কবলা দলিল মূলে ক্রয় করেন। বিক্রিত জমির আংশিক জমি দাতা সাইদুর রহমানের নেতৃত্বে প্রকল্পে কাজে বাঁধা দেয়। এঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ ৩ জনকে আটক করে।

অভিযোগে জানা যায়, হাজী বেলাল ফকির ভালুকা উপজেলার কাচিনা ও পাড়াগাঁও, শ্রীপুর উপজেলার শৈলাট ও গাজীপুর মৌজায় সাইদুর রহমান, গোলাম মোস্তফা, ফরহাদ, শওকত আলীর কাছ থেকে ৭০ বিঘা জমি ক্রয় করেন। গত কয়েকদিন যাবৎ ওই প্রকল্পের জমিতে সীমানা পিলারের কাজ করার সময় জমি দাতা সাইদুর রহমানের নেতৃত্বে কাজে বাঁধা দেয়। গত শুক্রবার সন্ধ্যায় বেলাল ফকির তার প্রকল্পের কাজ দেখা শোনা করতে গেলে সাইদুরের নেতৃত্বে হাজী বেলাল ফকিরের উপর চড়াও হয়। এসময় ভালুকা মডেল থানা পুলিশ ঘটনা স্থল থেকে বারেক, ওয়াদুদ, ইব্রাহিমকে আটক করে নিয়ে আসে। শনিবার দিন থানা থেকে মুচলিকা দিয়ে তাঁরা ছাড়া পেয়ে যায়।

হাজী বেলাল ফকির জানান, ফরহাদ, মোস্তফা, জলিল কসাইয়ের বিরুদ্ধে হত্যা,রাহাজানি ও প্রতারণার বেশ কয়েকটি মামলা রয়েছে। সাইদুর রহমান তাদেরকে দিয়ে ওই বিক্রিত জমিতে কাজ করতে গেলে বাঁধা দিচ্ছে। সাইদুর রহমান বলেন, ভালুকা কাচিনা মৌজার একটি গর্ত থেকে পানি সেচা কে কেন্দ্র করে গত শুক্রবার দু,জনের মাঝে দ্বন্দ্ব হয় ওই গর্তের জমি আমি বেলাল ফকিরের কাছে বিক্রি করি নাই।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন,অভিযোগের ভিত্তিতে আমি উভয় পক্ষকে থানায় ডাকলেও জমি দাতাগণ থানায় উপস্থিত হয়নি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!