| |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫৯ বিজিবি কর্তৃক অস্ত্র উদ্ধার

প্রকাশিতঃ 9:49 pm | November 19, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২টি পিস্তল, ৪টি ম্যাগাজিন ও ১৪রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে ৫৯বিজিবি। রোববার (১৮ নভেম্বর)দিবাগত রাত আড়াইটার দিকে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করা হয়।

তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি। ৫৯বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল এসএম সালাহ উদ্দিন এবং সহকারি পরিচালক মেজর আজিমুল হক এই অভিযানে নেতৃত্ব দেন।

সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে ৫৯বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল এসএম সালাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তেলকুপি বিওপি’র ১৮০/৯এস মেইন পিলারের কাছ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। তিনি আরও জানান, বিজিবি’র কাছে খবর রয়েছে দেশে সন্ত্রাস সৃষ্টির লক্ষে কতিপয় সন্ত্রাসী এই অস্ত্রগুলো ভারত থেকে দিশে নিয়ে আসছিল। এব্যাপারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!