| |

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের কাস্টমস অফিস, আনসারদের বেতন দিতে ব্যর্থ

প্রকাশিতঃ 9:46 pm | November 19, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের সি এ্যান্ড এফ এজেন্ট এ্যাসোসিয়েশনের  পর এবার কাস্টমস অফিস কর্তৃক পরিচালিত দশ জন আনসার গত পাঁচ মাস থেকে বেতন ভাতা না পাওয়ায় তাদের পরিবার পরিজন নিয়ে কষ্টে মানবেতর দিন যাপন করছেন।

সোনামসজিদে দায়িত্বরত আনসার দলের পিসি নবিবুর রহমান জানান, গত জুলাই মাস থেকে চলতি বছরের নভেম্বর মাস পর্যন্ত বেতন ভাতাসহ গত পবিত্র ঈদুল আযহার ঈদ বোনাস পাননি তারা। বেতন না পাওয়ায় দশ জন আনসার তাদের পরিবার পরিজন নিয়ে বহু কষ্টে দিন পার করছেন। পাঁচ মাস থেকে বেতন ভাতা না পেলেও স্থানীয় কাস্টমস অফিস থেকে কোন প্রকার ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেছেন পিসি নবিবুর রহমান।

অবশ্য এ সমস্যা সাময়িক দাবী করে কাস্টমস অফিস সূত্রে জানা গেছে, চলতি বাজেটে দায়িত্বরত আনসারদের জন্য বাজেট বরাদ্দ না আসায় এই সমস্যা দেখা দিয়েছে।

এ বিষয়ে জানতে সোনামসজিদ স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার সন্তোষ সরেন  জানান, আনসারদের বেতনের বিষয়টি হিসাব বিভাগের তদন্ত শেষ হলেই  এ সমস্যা কেটে যাবে এবং তারা বকেয়া বেতন ভাতা পেয়ে যাবেন।

প্রসঙ্গত এর আগে সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের দীর্ঘ প্রায় এক বছর বেতন ভাতা বন্ধ ছিল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!