| |

আসন বণ্টন, রওশনের নেতৃত্বে গণভবনে যাচ্ছে জাপা

প্রকাশিতঃ 9:40 pm | November 19, 2018

স্টাফ রিপোর্টার : রওশন এরশাদের নেতৃত্বে গণভবনে যাচ্ছেন কয়েকজন জাতীয় পার্টির নেতা। সোমবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় পার্টির এসব নেতাদের সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের আসন বণ্টন নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে।

জাতীয় পার্টির এক সিনিয়র নেতার সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

এদিকে সংসদ নির্বাচনে মহাজোটের আসন বণ্টন নিয়ে আলোচনার জন্য সময় চেয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর শনিবার সন্ধ্যায় চিঠি দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে চিঠিটি হস্তান্তর করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক সচিব সুনীল শুভ রায়।

উল্লেখ্য, মহাজোটের শরিক দলগুলো জোটের আসন বণ্টনের দাবি জানিয়ে আসছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এক সপ্তাহের মধ্যে মহাজোটের আসন বণ্টন চূড়ান্ত হবে। এরই মধ্যে এ বিষয়ে আলোচনা চেয়ে শনিবার প্রধানমন্ত্রীর কাছে চিঠি দেয় মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!