| |

জাসদের ২২৩ প্রার্থীর তালিকা ঘোষণা

প্রকাশিতঃ 9:37 pm | November 19, 2018

স্টাফ রিপোর্টার : জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদের পার্লামেন্টারি বোর্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে ২২৩ প্রার্থীর তালিকা চূড়ান্ত করেছে।

দলীয় সভাপতি ও পার্লামেন্টারি বোর্ডের সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন পার্লামেন্টারি বোর্ডের সদস্য শিরীন আখতার, অ্যাডভোকেট রবিউল আলম, মীর হোসাইন আখতার, ইকবাল হোসেন খান, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, আফরোজা হক রীনা।

বিশেষ আমন্ত্রণে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আনোয়ার হোসেন।
পার্লামেন্টারি বোর্ডের সভায় সিদ্ধান্ত হয়, ১৪ দল ও মহাজোট নির্বাচনী ঐক্যের স্বার্থে প্রয়োজনে জাসদ মনোনীত দলীয় প্রার্থীদের দলীয় সিদ্ধান্ত দেয়া হলে তারা মনোনয়নপত্র/প্রার্থিতা প্রত্যাহার করবেন।

প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র প্রদান শুরু হয়েছে। একই সঙ্গে তাদের কাছ থেকে মনোনয়নপত্র/প্রার্থিতা প্রত্যাহারের চিঠিতে স্বাক্ষর নেয়া হচ্ছে। পরবর্তীতে প্রার্থীদের প্রতীক বরাদ্দের চিঠি প্রদান করা হবে।

প্রসঙ্গত পুনঃতফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর এবং ভোটের দিন ৩০ ডিসেম্বর।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!