| |

দ্বিতীয় দিনের মতো চলছে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

প্রকাশিতঃ 9:28 pm | November 19, 2018

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার দ্বিতীয় দিনের মতো চলছে। সোমবার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে সকাল থেকে এ সাক্ষাৎকার শুরু হয়েছে। এখন বরিশাল বিভাগের আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার চলছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজও লন্ডন থেকে স্কাইপির মাধ্যমে মনোনয়ন বোর্ডে যুক্ত হয়েছেন। এ ছাড়া দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী সাক্ষাৎকার বোর্ডে উপস্থিত রয়েছেন।

সাক্ষাৎকার দিয়ে বের হয়ে আসা বরিশাল-১ আসনের ধানের শীষের প্রার্থী হতে আগ্রহী ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান বলেন, ‘দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমার সঙ্গে কথা বলেছেন। নেতা বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন। আমি নেতাকে বলেছি- জীবন দিয়ে হলেও মাঠে থাকবো, ধানের শীষকে জয়যুক্ত করে আনব।’

বরিশাল-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মেসবাহ উদ্দিন ফরহাদ বলেন, ‘দলের স্থায়ী কমিটির সদস্যরা সাক্ষাৎকার নিচ্ছেন। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একবার ভিডিও কনফারেন্সে এসেছিলেন। তিনি বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন। সেইসঙ্গে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে বলেছেন। আমরাও নেতাকে কথা দিয়েছি সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’

এর আগে প্রথমদিন রোববার সাক্ষাৎকার নেয়া হয়েছে ৫৩০ জনের। রংপুর বিভাগে ৩৩ আসনে ১৬৮ জন এবং রাজশাহী বিভাগে ৩৯ আসনে ৩৬২ জনের সাক্ষাতকার নেয়া হয়েছে।

রোববার শুরু হওয়া এ সাক্ষাৎকার চলবে বুধবার পর্যন্ত। মঙ্গলবার চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে। শেষ দিন বুধবার নেয়া হবে ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের সাক্ষাৎকার।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!