| |

ভালুকা উপজেলায় উপ কর কমিশনার কার্যালয়ে দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 12:09 am | November 19, 2018

স্টাফ রিপোর্টার : “উন্নয়ন ও উত্তরণ আয়করের অর্জন, আয়করে প্রবৃদ্ধি দেশ ও দশের সমৃদ্ধি” প্রতিপাদ্য নিয়ে গতকাল রোববার (১৮ নভেম্বর) সকালে ময়মনসিংহের ভালুকা উপজেলায় ওয়াহেদ টাওয়ারের ৩য় তলায় সার্কেল-১৭ কর অফিস প্রাঙ্গনে দিনব্যাপী কর মেলা অনুষ্ঠিত হয়েছে। উপ কর কমিশনার কার্যালয় সার্কেল-১৭ (ভালুকা) কর অঞ্চল ময়মনসিংহ আয়োজিত কর মেলার ফিতা কেটে উদ্বোধন করেন ভালুকা উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।

এসময় তিনি বলেন বর্তমান সরকারের এই কর মেলার উদ্যোগের ফলে করদাতাগণ সহজে এবং সুন্দর পরিবেশে তাদেও কর প্রদান করতে পারছেন। সহকারী কর কমিশনার এস এম মেহেদী হাসান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ াতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন। তিনি বলেন আয়কর মেলা সরকারের একটি মহতি উদ্যোগ।

এর মধ্য দিয়ে বাংলাদেশের করদাতারা অত্যন্ত সহজ সরল স্বাভাবিক পদ্ধতিতে তাদের কর পরিশোধ করতে পারবে এবং সরকারের যে উন্নয়নের চাকা তা অব্যাহত গতিতে নিয়ে যেতে পারবে। উদ্বোধনী অনুষ্ঠানে ভালুকা সার্কেল-১৭ এর কর পরিদর্শক মো: আতিকুল আলম, প্রধান সহকারী মো: আব্দুল আজিজ, আয়কর উপদেষ্টা এডভোকেট নজরুল ইসলাম সহ উপ কর কমিশনার কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী ও করদাতাগণ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!