| |

বিরামপুরে বাংলাদেশ হিউম্যান রাইটস এ্যান্ড প্রেস সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 9:56 pm | November 18, 2018

বিরামপুর (দিনাজপুর)  প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে হিউম্যান রাইটস এ্যান্ড প্রেস সোসাইটির উদ্যেগে বিকাল ৫.০০ঘটিকায়  সংগঠনের জেলা কার্যলয়ের অফিস কক্ষে এক সাধারন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনার মুল প্রতিপ্রাদ্য বিষয় ছিল জেলা কার্যালয় উৎজ্বিবীত করণ,স্ব স্ব দ্বায়িত্ব, কর্তব্য পালন ও পরিচয় পএ কার্ড বিতরণ প্রসঙ্গে।
 তথ্য সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, সংগঠনের জেলা কার্যলয়ের সন্মানিত সভাপতি জনাব রেজোওয়ান আলী চৌধুরী।
এ সময় প্রধান অতিথির  বক্তব্যে তিনি বলেন নির্যাতিত জনগণের আশানুরুপ আইনের সহযোগিতা না পাওয়া, এবং দেশ ও জনগণের কল্যাণে কাজ করা , সরকার ও জনগণের সহিত প্রতারণা মুলক বিষয়ে গঠন মূলক আলোচনা করাই আমাদের এই সংগঠনের মূল প্রতিপাদ্য।
এ সময় আরও উপস্হিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মোঃ মোস্তফার রহমান, সাধারণ সম্পাদক মোঃএমদাদুল হক,সাংগঠনিক সম্পাদক মোঃ জাভেদ সিদ্দিকী,দপ্তর সম্পাদক মোঃ আফজাল হোসেন, নির্বাহী কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, অপরাধ সৃএ জেলা প্রতিনিধি   সাংবাদিক আব্দুল আলিম প্রমুখ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!