| |

হিরো আলম জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত,মনোনয়ন চূড়ান্ত

প্রকাশিতঃ 9:54 pm | November 18, 2018

সেলিম চৌধুরী, পটিয়া : অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে অতি সাধারণ পরিবার থেকে উঠে আসা হিরো আলমকে গতকাল রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ তাঁকে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত করে এবং বগুড়া- ৪ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন প্রদান করেন।

এদিকে হিরো আলমকে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও চূড়ান্ত মনোনয়ন দেওয়ায় জাতীয় পার্টি সমর্থিত জাতীয় সাইবার পার্টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে হিরো আলমকে অভয় দিয়ে যাচ্ছে। জাতীয় পার্টি থেকে তাঁর মনোনয়ন নিশ্চিত হওয়ায় তাঁর নির্বাচনী প্রচারণায় অনেক তারকা শিল্পী অংশগ্রহনের আশাবাদ ব্যক্ত করেছেন তার নির্বাচনী এলাকার নজরুল ইসলাম।

এ ব্যাপারে হিরো আলম বলেন, বাংলাদেশে একদম অশিক্ষিত মুর্খ মানুষ এমপি, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর, মেম্বার হতে পারলে আমি এমপি হতে অসুবিধা কোথায়। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের ভালোবাসায় শিক্ত। আশা করি তাঁরা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি মন্ত্রী ও হতে পারি?।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!