| |

অতিরিক্ত যানজটের রাস্তাগুলো ওয়ানওয়ে করা হবে : মেয়র লিটন

প্রকাশিতঃ 9:48 pm | November 18, 2018

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমি দায়িত্ব নেওয়ার কিছুদিন পরেই রাজশাহীর গুরুত্বপূর্ণ সড়কগুলো নিয়ে মেট্রোপলিটন পুলিশের সাথে বসে আলোচনা করেছি। কতগুলো রাস্তার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। তার মধ্যে অন্যতম হলো যে সমস্ত রাস্তাগুলোতে বেশি যানজট হয়, সেই রাস্তাগুলো ওয়ানওয়ে করা হবে।

লক্ষীপুর মোড় থেকে ঝাউতলা মোড় হয়ে মিশন হাসপাতাল পর্যন্ত রাস্তা ওয়ানওয়ে করা হবে। সাহেব বাজারের ভূবনমোহন পার্ক রাস্তা, প্যান্ডেল পট্টি, গণকপাড়া রাস্তাও ওয়ানওয়ের তালিকায় নিয়ে এসেছি। একাজে সবার সহযোগিতা চাই। আজ রোববার সকালে নগরীর লক্ষীপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, ২০০৮ সালে আমি মেয়র হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলাম। পরবর্তী নির্বাচনে ফল বিপর্যয়ের কারণে যদি উন্নয়নের ধারাটি বন্ধ না হয়ে যেত তাহলে ২ বছর আগেই পপুলারের এই নতুন ভবনে সেবা মানুষ পেত, রাজশাহী আরো অনেক এগিয়ে যেত। তিনি আরো বলেন, রাজশাহীতে শিল্প কলকারখানা নাই। এখানে স্বাস্থ্যসেবা ও শিক্ষা নিয়ে রাজশাহীর মানুষ বেঁচে আছে। এই দুইটি দিক আরো উন্নত করা হবে।

রাজশাহীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফরিদ মো. শামীমের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন পপুলার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ডা. মোস্তাফিজুর রহমান, ওয়ান ফার্মা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সাবেক কাউন্সিলর শাহ আলমগীর, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল ইসলাম খিচ্চু প্রমুখ।

পরে ফিতা কেটে ও মাটি কেটে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ভিস্তিপ্রস্তর স্থাপন করেন মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!