| |

পঞ্চগড়ে মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ 9:35 pm | November 18, 2018

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা পৌরসভার সাতখামার মদিনাতুল উলুম কিরাতুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসায় রিফাত (১০) নামের এক ছাত্রকে ঐ মাদরাসার শিক্ষক কর্তৃক বলাৎকারের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে করেছে এলাকাবাসী ও সুশীল সমাজ।

পঞ্চগড়-ঢাকা মহাসড়কে বোদা সোনালী ব্যাংকের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে এলাকাবাসী ও মানবাধিকার সংগঠন আইন ও শালিশ কেন্দ্র (এইচআরডিএফ)।

মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন পঞ্চগড় এইচআরডিএফ এর সভাপতি ও দৃষ্টিদান সংস্থার পরিচালক মনোরাঞ্জন সরকার, সাধারণ সম্পাদক ও পল্লী সাহত্যি সংস্থার নির্বাহী পরিচালক হারুন অর রশিদ, ছাত্রের বাবা আলমগীর, মা রুমানা বেগম, মাজেদুর ইসলাম আকাশ প্রমুখ।

এ সময় এলাকাবাসী, সাংবাদিক, মানবাধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

ঘটনায় প্রকাশ, বোদা পৌরসভার ৯ নং ওয়ার্ড়ের সাতখামার মদিনাতুল উলুম কিরাতুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্র রিফাত (১০) কে একই মাদরাসার শিক্ষক শফিকুর ইসলাম মোহাদ্দেসের পুত্র মাতুল ও তার খালাতো ভাই তোহা দুজন মিলে বলাৎকার করে। ছাত্রটি গত শুক্রবার বিষয়টি তার বাবা-মাকে জানায়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!