| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্সে শনিবার সকালে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় দায়িত্ব সঠিকভাবে পালন করতে সকল পর্যায়ের পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, পুলিশের বিভিন্ন থানায় কাজের অগ্রগতি, মাদক, চুরি, ছিনতাই, অপরাধসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। সভায় পুলিশ সদস্যদের সজাগ থেকে জনগণের কল্যাণে কাজ করার আহবান জানান পুলিশ সুপার। তিনি আরো জানান, সামনে নির্বাচনকে ঘিরে পুলিশের উপর দায়িত্ব পালনে যে নির্দেশনা আসবে তা পালন করার জন্য সকল পুলিশ সদস্যকে প্রস্তুত থাকতে বলা হয়েছে।
সভার শেষে ২ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা দেয়া হয় এবং ভালো কাজের জন্য ২৬ জন সদস্যকে পুরস্কার হিসেবে অর্থ প্রদান করা হয়। পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. ইকবাল হোছাইন, সদর থানার ওসি জিয়াউর রহমান পিপিএমসহ ৫ থানার ওসি সহ বিভিন্ন পর্যায়ের কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares