| |

ময়মনসিংহে অপহরণকারী চক্রের দুই সদস্য ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ ভিকটিম উদ্ধার

প্রকাশিতঃ 11:51 pm | November 17, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে অপহরণকারী চক্রের দুই সদস্যসহ অপর তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। পুলিশ অপহরণকারী চক্রের কবল থেকে অপহৃত ভিকটিমসহ এক কেজি গাজা উদ্ধার করে । তাদেরকে শনিবার পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ফেইসবুকে পরিচয়ের সুত্র ধরে গত ১১ নভেম্বর শহরের টাউনহল এলাকা থেকে এক কিশোরীকে (স্কুল ছাত্রী) ময়মনসিংহ শহর ঘুরে দেখার অজুহাত তুলে ফুসলিয়ে অপহরণ করে যায় এক নারীসহ তিন প্রতারকচক্র। পরে অপহরণকারীচক্রের মূলহোতা শরিফ ওরফে সৌরভ তার বাবার বিশাল সম্পদ, কয়েকটি গামেন্টস কোম্পানী রয়েছে এ ধরণের কৌশল অবলম্বন করে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে চড়ে কিশোরীকে পালিয়ে যায়। শহরের টাটুনহল এলাকা থেকে কিশোরী অপহরণের ঘটনায় পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশ ভিকটিমকে উদ্ধারে অভিযান শুরু করে। ডিবি পুলিশ এলআইসি বিভাগের সহায়তায় শুক্রবার নারায়ণগঞ্জে অভিযান পরিচালনা করে।

এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা শরিফ ওরফে সৌরভ, তার সহযোগী রাকিবুল ইসলাম রবিনকে গ্রেফতারসহ তাদের হেফাজত থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। ঐ কিশোরীর বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। পুলিশ আরো জানায়, উদ্ধারকৃত ভিকটিম আদালতে জবানবন্দি দিয়েছে। ভিকটিমের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, অপহরণকারীচক্রের মূলহোতা শরিফ ওরফে সৌরভ ঐ কিশোরীর সাথে ফেইসবুকে সংযোগ সৃষ্টি করে।

পরে ফেইসবুকে বন্ধুত্ব সৃষ্টি করে গত ১১ নভেম্বর ময়মনসিংহ আসেন এবং টাউনহল এলাকায় দেখা করে। প্রতারক সৌরভ প্রথমে ঐ কিশোরীকে ময়মনসিংহ ঘুরে দেখার কথা বলে তাকে নিয়ে যায় এবং পরে তার বাবার বিশাল সম্পদ, কয়েক বহুতল গার্মেন্টস রয়েছে তা ঘুরে দেখার প্রলোভনে ফেলে কিশোরীকে নিয়ে ট্রেনে করে ময়মনসিংহ ছেড়ে পালিয়ে যায়। প্রতারক সৌরভ ঐ কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করে বলেও পুলিশ জানায়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

অপরদিকে জেলা সদরের ভাটিবাড়েরা এলাকায় অভিযান চালিয়ে নজরুল ইসলাম ও নাজিম উদ্দিন নামের দুই মাদক ব্যবসায়ীকে আধা কেজি গাজা এবং ভালুকার তেপান্তর এলাকা থেকে সিরাজ উদ্দিন মেজু নামের অপর এক মাদক ব্যবসায়ীকে আধা কেজি গাজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের পৃথক পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। এসআই আজিজুল হক, পরিমল চন্দ্র সরকার, মোবারক হোসেন, এএসআই জিন্নত হাসান মানিক এ অভিযান পরিচালণা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!