| |

পটিয়ায় সাত গাউছিয়া দরবার শরীফের উদ্যেগে জশনে জুলুছ

প্রকাশিতঃ 10:59 pm | November 17, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় আঞ্জুমান-এ আশেকানে গাউসুল আজম সুলতানপুরী কল্যাণ সংস্থার উদ্যেগে গতকাল (শনিবার) জশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে এক বিশাল র‌্যালী চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে।

পরে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে সভাপতিত্বে করেন পটিয়া সাতগাউছিয়া দরবার শরীফের পীরে তরিক্বত শাহসূফি মাওলানা শেখ সৈয়দ ফরমান উল্লাহ সুলতানপুরী (মা.জি.আ.)। মাহফিল উদযাপন কমিটি’র আহবায়ক মো: নুরুল ইসলামের স্বাগত বক্তব্যে’র পর সাধারন সম্পাদক হাফেজ মো: ফারুক আল কাদেরী’র সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, আঞ্জুমানে গাউসুল আজম সুলতানপরী’র কেন্দ্রীয় চেয়ারম্যান পীরজাদা শাহসূফি মুফতি শেখ সৈয়দ হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী, আমির ভান্ডার দরবারের শাহজাদা সৈয়দ মুহাম্মদ শহিদ শাহ আমিরী, সাতগাউছিয়া দরবারে শাহসূফি মুফতি সৈয়দ মোখতার রেজা মাছুমি সুলতানপুরী, পটিয়া উপজেলা আওয়ামীলীগের নেতা চেয়ারম্যান আবদুল খালেক, মাওলানা হাফেজ আহমদ আলকাদেরী, এস এম আলাউদ্দিন আশরাফী, সৈয়দ হাচ্ছানুল হক্ব নঈমী, আল্লামা আবদুল আজিজ, মাওলানা সামশুল আলম খায়েরী, উপাধ্যক্ষ সহিদুল হক হোসাইনী, প্রভাষক হমিদুল হক, প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:) এর পৃথিবীতে আগমনে বিশ্ববাসী আজ নুরানী আলোয় আলোকিত হয়েছে। যারা প্রিয় নবী মুহাম্মদ (স:)কে স্বীকার করে না তারা মুমিন নয়। যারা নবীকে মানে ও তার আদর্শকে ধারণ করেছে তারাই প্রকৃত মুমিন, মুসলমান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!