| |

মীরসরাইয়ে ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী কর্মশালা সম্পন্ন

প্রকাশিতঃ 10:58 pm | November 17, 2018

সানোয়ারুল ইসলাম রনি। মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মীরসরাইয়ে সেচ্চাসেবী সংগঠন প্রজন্ম মীরসরাই এর আয়োজনে এবং মুক্তি ফাউন্ডেশনের এর সহযোগীতায় ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী শীর্ষক কর্মশালা ‘আমার স্বপ্ন’ অনুষ্ঠিত হয়েছে। (শনিবার) সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় প্রজন্ম মীরসরাই এর সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন এর সঞ্চালনায় উক্ত উদ্বোধন করেন মুক্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান। ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী বিভিন্ন কর্মকান্ড বিষয়ে দিক নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন র‌্যাংগস এসসি প্রোপার্টিজ এর সিইও তানভীর শাহরিয়ার রিমন, ডিপান্টমেন্ট অব কমিনিকেশন এন্ড জার্নালিজম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সহকারী অধ্যাপক মাধব দিপ, লিও ফাষ্ট ডিষ্টিক প্রেসিডেন্ট প্রাক্তন কো- অরডিরেটর মোহাম্মদ ওবায়দুর রহমান।

এই সময় আরো উপস্থিত ছিলেন প্রজন্ম মীরসরাই এর প্রতিষ্ঠাতা সভাপতি ইউনুস নুরী, পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মনজুরুল ইসলাম , তানভীর হোসেন তপু, ফোরকান ভূঁইয়া, রাজীব চন্দ্র দাস সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।  উক্ত ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী কর্মশালা উপজেলার ৬টি কলেজের প্রায় ৩০০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!