| |

ময়মনসিংহ-১ আসনে নৌকার মাঝি হতে চান জাহাঙ্গীর আলম

প্রকাশিতঃ 9:49 pm | November 17, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ ( হালুয়াঘাট-ধোবাউড়া ) সংসদীয় আসনে নৌকার মাঝি হতে চায় বাংলাদেশ আওয়ামী পর্যটন লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক একাডেমির নির্বাহী চেয়ারম্যান ও হালুয়াঘাট উপজেলার ৩ নং কৈচাপুর ইউনিয়নের চেয়ারম্যান, ইমাম ট্রেইলওয়েজ প্রাইভেট লিঃ এর চেয়ারম্যান জাহিদ আহমেদ সারোয়ার জাহান জাহাঙ্গীর।

জানা যায়,ক্লিন ইমেজ থাকায় উপজেলা জুড়ে রয়েছে ব্যপক জনপ্রিয়তা। আওয়ামী লীগ সমর্থীত ভোটারদের মাঝে বইছে জাহিদ আহমেদ সারোয়ার জাহান জাহাঙ্গীর কে নিয়ে ব্যাপক আলোচনা। দীর্ঘদিন যাবত উপজেলা জুড়ে তার নেতাকর্মী ও সমর্থকরা সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচার প্রচারণা করে আসছে। এই নেতাকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্ঠি। সাধারণ জনগন ও কর্মী-সমর্থকদের দাবী-দলীয় কোন্দল এর উর্ধ্বে দলমত নির্বিশেষে রয়েছে জাহাঙ্গীরের ব্যপক জনপ্রিয়তা। নিজ অবস্থান থেকে রাজনৈতিক ও সামাজিক ভাবে প্রতিষ্ঠিত। উপজেলার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে জাহাঙ্গীরের রয়েছে শক্ত অবস্থান। দল এবং দলের বাহিরে ব্যক্তি জাহাঙ্গীরের রয়েছে বিশাল ভোট ব্যাংক। সম্প্রতি মনোনয় পেতে আওয়ামীলীগের দলীয় ফরম সংগ্রহ করেন তিনি।

জাহাঙ্গীর আলম বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি মনোনয়ন পেলে হালুয়াঘাট ও ধোবাউড়ার আসনের জনগণ ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন। তিনি আরো বলেন, ময়মনসিংহ-১ আসনটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিতে পারবেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!