| |

পটিয়ায় বনরেঞ্জের অভিযানে লক্ষাধিক টাকার কাঠ আটক

প্রকাশিতঃ 9:16 pm | November 16, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া বনরেঞ্জ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাদামতল এলাকায় অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার গোল কাঠ সহ একটি ট্রাক আটক করেছে। গত বৃহস্পতিবার দুপুর ২ টায় তারা এ অভিযান পরিচালনা করে বলে বন বিভাগ সূত্র জানা গেছে।

জানা যায়, পটিয়া বনরেঞ্জ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের বিভাগীয় প্রধান মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশে পটিয়া বন রেঞ্জ কর্মকর্তা সাইফুল ইসলাম এর নেতৃত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাদামতল এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় উপস্থিত ছিলেন ফরেস্টার মীর কাশেম, আমির খসরু, নুরুল ইসলাম, হেড ম্যান মহিউদ্দিন। এসময় তারা চট্টগ্রামে পাচারকালে লক্ষাধিক টাকার গোল কাঠ সহ ট্রাক নং-চট্টমেট্টো-ন-১১-৬৬৯০ ট্রাকটি আটক করতে সক্ষম হয়।

এ সংক্রান্ত বিষয়ে বন আইনে মামলা রুজু হয়েছে। তবে অভিযোগ উঠেছে পটিয়া বন রেঞ্জ কর্মকর্তার অধীনে চোরাই অবৈধ কাঠ আটক করলেও পরে অসাধু কিছু কর্মকর্তার যোগসাজোশে পটিয়া চোরাই কাঠ পাচারকারীদের কাছে এসব কাঠ অর্ধেক বিক্রি করে ভাগ-ভাটোয়ারা হয় সূত্রে প্রকাশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!