| |

কর্ণফুলী ইপিজেডে শ্রমিকের সাথে পুলিশের সংঘর্ষ

প্রকাশিতঃ 11:35 pm | November 15, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের কর্ণফুলী ইপিজেডে গতকাল বৃহস্পতিবার দুপুরে এক নারী পোশাক শ্রমিক সহকর্মীকে হেনস্থা করার জের ধরে শ্রমিকরা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

চট্টগ্রাম নগর পুলিশের বন্দর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আরেফিন জুয়েল জানান, শ্রীলংকান কোম্পানি কেন্ট পার্কে এক নারী শ্রমিক প্রবেশের সময় সেখানকার নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। ওই নারীকে হেনস্থা করা হয়েছে এমন অভিযোগ তুলে কারখানার শ্রমিকরা গতকাল বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ শুরু করে। বিকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশও শ্রমিকদের মৃদু লাঠিচার্জ করে।”

পুলিশ কর্মকর্তা আরেফিন জুয়েল জানান, এ ঘটনায় রাতে কর্ণফুলী ইপিজেড কর্তৃপক্ষ, শ্রমিক প্রতিনিধি, কারখানা কর্তৃপক্ষ, পুলিশ ও শিল্প পুলিশের প্রতিনিধিদের নিয়ে বৈঠক সিদ্ধান্ত নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares