| |

প্রাথমিক সমাপনী পরীক্ষার বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 11:29 pm | November 15, 2018

খুলনা অফিস : আমিন উদ্দিন স্মৃতি পরিষদের সহযোগিতায় খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে (বৃহস্পতিবার) সকালে বিদ্যালয়ের প্রাথমিক সমাপনী পরীক্ষার বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ গিয়াস উদ্দিন। টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এমএম মাসুদ মাহমুদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সহকারী জেলা শিক্ষা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তবিবুর রহমান এবং বিদায়ী শিক্ষার্থী আমরিন রহমান। স্বাগত জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শামসী।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অতিথিরা বলেন, শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ। শিক্ষার্থীরা পরিবার থেকেই প্রথমে শিক্ষা শুরু করে। ভালভাবে পড়াশুনা করে নিজের জীবনকে উন্নত করতে হবে এবং দেশের কল্যাণে কাজে লাগাতে হবে। তোমাদের ভাল ও আর্দশ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে শিক্ষার্থীদের। সন্তানদের পেছনে বিনিয়োগ করতে হবে অভিভাবকদের। সন্তানদের প্রতি বেশি সময় দিতে তারা অভিভাবকদের প্রতি আহবান জানান। পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares